1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ০৩টি মামলার পলাতক আসামি নিজাম প্রকাশ নেজাম পাহাড়তলী থানাধীন সাগরিকা বিসিক এলাকা হতে গ্রেফতার।  বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার।

বরগুনায় একাধিক মামলার সাজাপ্রাপ্ত আসামী আল আমিন গ্রেফতার

  • আপডেট সময়ঃ শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪
  • ২৫ জন দেখেছেন

বরগুনা প্রতিনিধি:
বরগুনায় আল আমিন মুসুল্লি নামের সাজাপ্রাপ্ত পলাতক আসামিকে গ্রেফতার করেছেন সদর থানা পুলিশ।
বৃহস্পতিবার (১৭ অক্টোবর ২৪) রাত আটটায় গোপন সংবাদের ভিত্তিতে তথ্যপ্রযুক্তির মাধ্যমে বরগুনা সদর থানার এসআই শাহাবুদ্দিন যাত্রাবাড়ী থানা এলাকা থেকে আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয় । গ্রেফতারকৃত ব্যক্তি বরগুনা সদর উপজেলার , ৯নং এম বালিয়াতলী ইউনিয়নের , দক্ষিণ পাতাকাটা গ্রামের বাবুল মুসল্লির ছেলে, তিনি দীর্ঘ বছর যাবত পলাতক ছিলেন, গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে দুইটি সাজা পরোয়ানা ও অন্য একটি মামলায় গ্রেফতারি পরোয়ানা সহ তালতলী থানায় মানব পাচার আইনের মামলা রয়েছে।
বরগুনা সদর থানার এসআই শাহাবুদ্দিন বলেন তথ্য প্রযুক্তির মাধ্যমে জানতে পারি ঢাকার যাত্রাবাড়ী থানা এলাকায় আসামি ঘোরাফেরা করতেছিল পরবর্তীতে তার লোকেশন জেনে অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মোঃ আব্দুল হালিম মহোদয়ের দিকনির্দেশনায় আমরা গ্রেফতারের তৎপরতা হই, পরবর্তীতে তাকে গ্রেফতার করতে সক্ষম হই, গ্রেফতার করে আসামিকে ১৮ অক্টোবর ২৪ ইং বিকাল চারটার সময় বরগুনা সদর থানায় নিয়ে আসা হয়। বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেওয়ান জগলুল হাসান বলেন ,আল আমিন নামের সাজাপ্রাপ্ত আসামি দীর্ঘদিন পলাতক ছিল। তাকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে এবং তিনি দুইটি মামলায় সাজা প্রাপ্ত আসামি। তাকে আদালতের মাধোমে জেল হাজতে প্রেরণ করা হবে।

 

শেয়ার করুন

আরো দেখুন......